শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে গরী‌বের ত্রান মা‌ছের খাবার, নেপ‌থ্যে কি?

রাজশাহীতে গরী‌বের ত্রান মা‌ছের খাবার, নেপ‌থ্যে কি?

রাজশাহীতে গরী‌বের ত্রান মা‌ছের খাবার, নেপ‌থ্যে কি?
রাজশাহীতে গরী‌বের ত্রান মা‌ছের খাবার, নেপ‌থ্যে কি?

বাঘা প্রতি‌নি‌ধি: দুর্যোগকালীন মূহুর্তের সময় দুঃস্থ‌্যদের জন‌্য বরাদ্দকৃত ত্রান সামগ্রী মা‌ছের খাবার হি‌সে‌বে পুকু‌রে প্রয়ো‌গ করায় চাঞ্চ‌ল্যের সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে রাজশাহীর বাঘায়।

গতকাল বৃহষ্প‌তিবার (১৯ ন‌ভেম্বর) সন্ধার পূ‌র্বে ইউএনও অ‌ফি‌সের পিওন (মাস্টার‌রোল) আশরাফুল ইসলাম বিপুল প‌রিমান ত্রাণসামগ্রী তার লিজকৃত পুকু‌রে মা‌ছের খাবার হি‌সে‌বে পা‌নি‌তে নি‌ক্ষে‌পের সময় স্থানীয় জনতা তা ধ‌রে ফে‌লে। পরে উপ‌জেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা দ্রুত ওই সমস্ত ত্রান সামগ্রী উদ্ধার ক‌রে হেফাজ‌তে নেন।

স্থানীয়‌দের সূ‌ত্রে জানা যায়, দু‌র্যোগকালীন সম‌য়ে উপ‌জেলার গরীব ও অসহায় মানু‌ষের জন‌্য বরাদ্দকৃত (চাল,ডাল,আটা,মু‌ড়ি,চিড়া,বিস্কুট, লবন ও সয়া‌বিন তেল ও অন‌্যান‌্য সামগ্রী ) ত্রাণের প্যাকেট উপ‌জেলা প্রশাস‌নিক ভব‌নের সাম‌নে প‌ন্ডিতপাড়ার আকতার রহমা‌নের পুকু‌রে মা‌ছের খাবার হি‌সে‌বে দেয়া হয়। এ সময় স‌রেজ‌মি‌নে জনতার পাশাপা‌শি উপ‌জেলা আ.লীগ সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল উপ‌স্থিত হয় ।তি‌নি বলেন, প্যাকেটগুলোর মেয়াদ শেষ হয়ে গিয়েছিল। মেয়াদ থাকতেই বিতরণ না করা অবহেলার সামিল ।

এ বিষ‌য়ে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) শাহীন রেজা ব‌লেন, এক‌টি গুদা‌মে খাবারজাত সামগ্রী থাক‌লে সেখা‌নে ইঁদু‌রের উপদ্রব থা‌কে এটা আপনা‌দের সক‌লের জানা । গুদাম প‌রিস্কা‌রের সময় হয়ত সেখান থে‌কে ইঁদু‌রে কাটা দুই এক‌টি প‌্যা‌কেট ফে‌লে দেয়া হ‌য়ে‌ছে। এটা‌কে ক‌তিপয় ব‌্যাক্তি অ‌তির‌ঞ্জিত ক‌রার চেষ্টা কর‌ছে । ত্রানসামগ্রী বিনষ্ট করার কোন ঘটনা নেই ও এর সত‌্যতা নেই।

মতিহার বার্তা ডট কম: ২০ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply